তিন জনের জন্য আলাদা পোশাক কিনতে হয়,ওদের দেখে লোকজন হাঁ করে তাকিয়ে থাকে:মুনিয়া

সন্তান পিতামাতাদের জন্য খুবই মূল্যবান এবং সৃষ্টিকর্তা প্রদত্ত নেয়ামত। সন্তান পৃথিবীতে আসার পর থেকেই বাবা-মা তাকে ঘিরে বিভিন্ন জল্পনা-কল্পনা এবং সন্তানের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করতে থাকেন। সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর তারা তাকে ঘিরে তাদের সবটুকু সুখ খুঁজে পেতে চেষ্টা করেন। তারা সব সময় চিন্তা করেন তাদের সন্তান কিভাবে মানুষের মতো Read more: তিন জনের জন্য আলাদা পোশাক কিনতে হয়,ওদের দেখে লোকজন হাঁ করে তাকিয়ে থাকে:মুনিয়া

নেচে গেয়ে শিক্ষার্থীদের পড়িয়ে আলোচনায় এক শিক্ষক (ভিডিও সহ)

কোমলমতি বাচ্চাদের মধ্যে পড়াশুনা করানোর চেয়ে পড়াশুনার প্রতি আগ্রহ তৈরি করা বেশি গুরুত্বপূর্ণ, আপনি যদি বাচ্চাদের মধ্যে একবার পড়াশুনার প্রতি আগ্রহ সৃষ্টি করতে পারেন, তাহলে আপনাকে সেই বাচ্চার পড়াশুনা নিয়ে আর চিন্তা করতে হবে না, আর একবার যদি পড়াশুনার প্রতি বিতৃষ্ণা তৈরি হয়, তাহলে সারাজীবন সেটার জন্য পস্তাতে হবে । Read more: নেচে গেয়ে শিক্ষার্থীদের পড়িয়ে আলোচনায় এক শিক্ষক (ভিডিও সহ)

সতর্ক সংকেত নম্বরগুলোর মানে


 
নানান সময় আমরা দেখতে পাই নানান ধরণের বিপদ সংকেত। কিন্তু অনেকে হয়তো এর মানে জানি না। আজকের প্রতিবেদনে সতর্ক সংকেত নিয়ে কিছু তথ্য তুলে ধরা হলো।
বাংলাদেশে সাধারণত দুই ধরনের সংকেত ব্যবহার করা হয় ১। Read more: সতর্ক সংকেত নম্বরগুলোর মানে

১৪ বছর পর টাইটনিক জাহাজের নতুন ভিডিও প্রকাশ (ভিডিও সহ)

টাইটনিক, এক অন্তহীন রহস্যের নাম, দীর্ঘ এক শতকের বেশি সময় ধরে যাকে কল্পকাহিনী কিংবা রহস্যের শেষ নেই। আটলান্টিক মহাসাগরের ১২৫০০ ফুট নীচে বর্তমানে কেমন অবস্হায় আছে টাইটনিক, দীর্ঘ ১৪ বছর পর ডুবুরীরা সেই ভিডিও তুলে নিয়ে আসলো, সাগরতলে ব্যকটেরিয়ার প্রভাবে ক্রমশ ক্ষয়ে যাচ্ছে টাইটনিক, যার ধ্বংসাবশেষ দেখে আতকে উঠেছেন Read more: ১৪ বছর পর টাইটনিক জাহাজের নতুন ভিডিও প্রকাশ (ভিডিও সহ)

ভারত ভ্রমণে শীর্ষে বাংলাদেশ

 
ভারতে সবচেয়ে বেশি পর্যটক যায় বাংলাদেশ থেকে। ভারতের ব্যুরো অব ইমিগ্রেশন দফতর এ তথ্য জানিয়েছে। ভারতের পর্যটন মন্ত্রণালয়ের এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে। ভারত ভ্রমণে বাংলাদেশই শীর্ষে রয়েছে। ভ্রমণে বাংলাদেশিদের প্রথম পছন্দই ভারত বলে জানা গেছে।
প্রতিবেদনে জানা যায়, ২০১৭ সালে Read more: ভারত ভ্রমণে শীর্ষে বাংলাদেশ

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display