বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দেশের প্রধান রাজনৈতিক দলগুলোর মধ্যে একটি অতীতে তারা ক্ষমতার আসনে এসেছেন এবং দেশ শাসন করেছেন এবং একবার দুবার নয় তিনবার তারা সরকার গঠন করেছেন এবং ক্ষমতার আসনে বসে দেশ শাসন করেছেন। তবে দীর্ঘ বছর ধরে তারা ক্ষমতার বাইরে থেকে গেছেন এবং বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার টানা তৃতীয়বারের মতো ক্ষমতা রয়েছে

আরো পড়ুন

Error: No articles to display


বগুড়া জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ারকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগ এনে তাকে বহিষ্কার করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী ২৮ সেপ্টেম্বর স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এই বহিষ্কার করার কথা বলা হয়।

ওই পত্রে বলা হয় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগের প্রেক্ষিতে দলের গঠনতন্ত্র ধারা মোতাবেক দলের প্রাথমিক সদস্য পদ থেকে সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো। পত্রটির অনুলিপি বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির আহবায়ক/সিনিয়র যুগ্ম আহবায়ককে পাঠানো হয়েছে।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক অ্যাড. সাইফুল ইসলাম দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ারকে কেন্দ্রীয়ভাবে বহিষ্কার করার সত্যতা স্বীকার করেছেন।


এবার বগুড়ার জেলা বিএনপি দাপুটে নেতা সাবেক প্রচার সম্পাদক এবং জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ার কে বহিষ্কার করা হয়েছে তাকে কেন বহিষ্কার করা হয়েছে এ ব্যাপারে জানা গিয়েছে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। গত দুদিন আগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভীর স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে এটি জানানো হয়

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display