বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিঃসন্দেহে গুণী একজন রাজনীতিবিদ তিনি রাজনীতিতে যেমন বেস্ প্রবীণ এবং রাজনৈতিক অঙ্গনে তার পথচলা যেমন সুদৃঢ় প্রেমী ব্যক্তিত্ব এর দিক দিয়েও তিনি বেশ গোছালো একজন মানুষ এবং তাঁর আচার-ব্যবহার এবং ব্যক্তিত্ব সহজেই মানুষের নজর কাড়ে সেই সাথে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় থাকেন এবং বিভিন্ন সময় নানান ধরনের স্ট্যাটাস দিয়ে থাকেন

আরো পড়ুন

Error: No articles to display



বিশ্বাসঘাতক, সর্বদা বিশ্বাসঘাতক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার এ মন্তব্যটি ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়ে গিয়েছে। গত বৃহস্পতিবার ওবায়দুল কাদের তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে ওই মন্তব্য করেন। তিনি লিখেন, ’ওয়ান্স বিট্রেয়ার অলওয়েজ বিট্রেয়ার’। ওই স্ট্যাটাসের সঙ্গে তিনি নিজের১৬টি ছবি পোস্ট করেন।

তবে সেপ্টেম্বর মাসে তিনি তার স্যুটেড ও স্টাইলিশ আলোকচিত্র আগের থেকে নিয়মিত এবং ঘন ঘন পোস্ট করছেন বলে প্রতীয়মান হচ্ছে।

২৪শে সেপ্টেম্বরে ষোলটি ছবি পোস্ট করেছেন। এ স্ট্যাটাসটি ইতিমধ্যে আড়াই হাজারেরও বেশি মানুষ শেয়ার করেছেন। আর এটি নিয়ে মন্তব্য করেছেন সাড়ে ৩ হাজারেরও বেশি মানুষ। আর এতে ২৩ হাজারেরও বেশি লাইক পড়েছে।

গত ২৩ সেপ্টেম্বরে সেতুমন্ত্রীর ফেসবুক স্ট্যাটাস ছিল- ’লাইফ উইল নট বি দ্যা সেম এগেইন’। লাল টাই পরিহিত তেরোটি ছবি ওই স্ট্যাটাসের সঙ্গে সংযুক্ত করেন।

এর আগে গত ১৭ সেপ্টেম্বরে সেতুমন্ত্রীর ফেসবুক স্ট্যাটাস ছিল : ’হিউজ চ্যালেঞ্জেস অ্যাহেড।’ অর্থাৎ, সামনে বিপুল চ্যালেঞ্জ।


সম্প্রতি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার ভেরিফাইড ফেসবুক একাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি মূলত সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝেমধ্যেই ধরনের স্ট্যাটাস দিয়ে থাকেন তবে বৃহস্পতিবার এর স্ট্যাটাসটি তিনি দেবার পর থেকেই সেটা রীতিমতো ভাইরাল হয়েছে এর কারণ হলো তিনি স্ট্যাটাসে লিখে দেন যে ওয়ান্স বিট্রেআর অলওয়েজ বিট্রেআর অর্থাৎ বিশ্বাসঘাতক সর্বদাই বিশ্বাসঘাতক

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display