শাকিব খান-অপু বিশ্বাসের সাংসারিক টানাপড়েনের অধ্যায়ে আরেক নায়িকা বুবলীর নাম ক্রমেই জেঁকে বসেছে। সিনেমার সীমানা পেরিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম, এমনকি অতিউৎসাহী মানুষজনের আড্ডা-মজলিশেও ঘুরে-ফিরে আসছে বুবলী-প্রসঙ্গ। বলা হচ্ছে, শাকিব-অপুর ঘরে ঝড়ের ছোবল মেরেছেন চলচ্চিত্রে মাত্র দেড় বছর বয়সী পর্দাকন্যা বুবলী। আর এমন অভিযোগে চুপ করে থাকতে পারলেন না বুবলী। অবশেষে খুলেছেন মুখ।

আরো পড়ুন

Error: No articles to display

শাকিব খান-অপু বিশ্বাসের বিচ্ছেদের প্রসঙ্গ টেনে একটি অনলাইন গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বুবলী বলেন, আমি শুধু শাকিব খানের নায়িকা। তার সঙ্গে আমার ব্যক্তিগত অথবা মন দেয়া-নেয়ার কোনোই সম্পর্ক নেই। তিনি অনেক বড় মাপের নায়ক, অনেক বড় পজিশন তার। সব নায়িকার সঙ্গেই তো তার সুসম্পর্ক! এমনকি ইন্ডিয়ান নায়িকাদের কাছেও তিনি সমাদৃত। তাদের নায়ক হয়ে চুটিয়ে কাজও করছেন। সে তুলনায় আমি বুবলী কে?

তিনি আরও বলেন, কেন তিনি আমাকে আলাদা চোখে দেখবেন? ফিল্ম ইন্ডাস্ট্রি যিনি ডোমিনেট করছেন কয়েক বছর ধরে, তিনি কেন আমার মতো একজন সামান্য মেয়ের কথায় তার পজিশন, প্রেম-ভালোবাসা, ঘর-সংসার তছনছ করবেন? তিনি কি আমাকে বিয়ে করবেন? তাকে বিয়ে করার বিন্দুমাত্র ভাবনা তো আমারও নেই। তিনি শুধুই আমার নায়ক।

বুবলী বলেন, আর হ্যাঁ, আরেকটি কথা। বড়পর্দায় তিনি আমার আবিষ্কারক। ছোটপর্দার একজন নিউজ প্রেজেন্টারকে তিনি নায়িকা বানিয়েছেন। শুরুতে এ নিয়ে আমার পরিবারে কম ঝক্কি-ঝামেলা হয়নি। নায়িকা হওয়ার ব্যাপারে বারণ ছিল প্রচন্ড। অনেক কান্নাকাটি, দেন-দরবার করে শেষে বাসার সবাইকে রাজি করাতে পেরেছি। সো, শাকিব খানের প্রতি, যতদিন ফিল্মে আছি, আমি গ্রেটফুল থাকব

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display