ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের বিয়ে ছিল গতকাল ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে। এর আগে দুপুরেই ঘরোয়া ভাবে তাদের আকদ হয়েছে।
http://www.channelionline.com/wp-content/uploads/2018/02/wedding-4.jpg

আরো পড়ুন

Error: No articles to display


বিয়েতে উপস্থিত ছিলেন তৌসিফ ও জারার পরিবারের কাছের আত্মীয় এবং বন্ধুরা। সেই সঙ্গে এক ঝাঁক তারকা এবং মিডিয়ার অনেকেই উপস্থিত ছিলেন। তৌসিফ পরেছিলেন অফ-হোয়াইট শেরওয়ানি আর জারার পরনে ছিল জমকালো লাল লেহেঙ্গা। জারা সেজেছেন মেকআপ আর্টিস্ট জাহিদ খানের কাছে।
http://www.channelionline.com/wp-content/uploads/2018/02/wedding-5.jpg


কনের নাম জান্নাতুল ফেরদৌস জারা।দু’জনার প্রেম অনেক দিনের। জারা লেখাপড়া করছেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)-এর বিবিএ বিভাগে। তৌসিফ জানিয়েছেন, সম্পর্কটা প্রেমের হলেও পারিবারিকভাবেই বিয়ের কথাবার্তা ঠিক হয়েছে।।

http://www.channelionline.com/wp-content/uploads/2018/02/wedding-3.jpg

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডির একটি পার্টি সেন্টারে তৌসিফ-সুষমার গায়েহলুদ অনুষ্ঠান হয়েছে। গতকাল ছিল বিয়ে। বাকি আছে শুধু বৌভাত। বৌভাতের আয়োজন থাকছে ১২ ফেব্রুয়ারি।

http://www.channelionline.com/wp-content/uploads/2018/02/wedding-2.jpg

২০১০ সালে মিডিয়াতে এলেও ২০১৩ সালের ভালোবাসা দিবসের নাটক ’অল টাইম দৌড়ের উপর’-এ অভিনয় করে আলোচনায় উঠে আসেন তৌসিফ। এরপর ’ল্যান্ড ফোনের দিনগুলোতে প্রেম’, ’রোড ট্র্যাপ’, ’রুমডেট’, ’রাব্বু ভাইয়ের বউ’, ’নাইন অ্যান্ড আ হাফ’-এর মতো জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display