মাকসুদা আক্তার প্রিয়তি। বাংলাদেশি বংশোদ্ভূত আইরিশ মডেল, অভিনেত্রী ও সাবেক মিস আয়ারল্যান্ড। জানুয়ারির প্রথম দিকে ৩ সপ্তাহের জন্য দেশে এসেছিলেন তিনি। দেশে অবস্থানকালে দেয়া এক সাক্ষাৎকারে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি। এসময় তিনি নিজের জীবনের নানা ধাত-প্রতিঘাত পেরিয়ে আজকের অবস্থানে উঠে আসার গল্পটি তুলে ধরেন সময়ের দর্শকদের জন্য।
প্রিয়তি বলেন, ’আমি যখন আয়ারল্যান্ডে পাইলট ট্রেনিং নেয়ার কথা চিন্তা করি তখন এর খরচ দেয়ার মতো টাকা আমার কাছে ছিলো না। বলে রাখি, মায়ের জন্য আমি আমার আগের সমস্ত সঞ্চয় দিয়ে দেশে একখণ্ড জমি কিনেছিলাম। মায়ের স্বপ্ন পূরণের জন্য কেনা সেই জমি বিক্রি করতে আমার ছোট দু’সন্তানকে রেখেই দেশে আসার সিদ্ধান্ত নিই। আমার কাছে তখন টিকেট কেনার মতো টাকাও ছিলো না। আমি ব্যাংক থেকে ঋণ নিয়ে দেশে ফিরে দেখি আমার জমি ভূমিদস্যুরা দখল করে ভুয়া কাগজপত্র তৈরি করে বিক্রি করে দিয়েছে। আমি প্রচণ্ডভাবে ভেঙ্গে পড়ি...।

আরো পড়ুন

Error: No articles to display

কথার এক পর্যায়ে বলেন, ’আমার বড় চ্যালেঞ্জ ছিলো আমার ছোট ছোট দুটি শিশু। সিঙ্গেল মাদার হওয়ার করণে ওদেরকে কোলে নিয়েই আমার পড়ালেখা চালিয়ে যেতে হয়েছে। আমার মা মারা যাওয়ার পর বড় ধরনের ধাক্কা আসে আমার জীবনে। আমার চাকরিটা চলে যায়...।
             

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display