করণা মহামারীর কারণে এবং অর্থনৈতিক দৈন্যতায় এবার যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় অঙ্গরাজ্যের ফিনিক্সে ঘটেছে দুঃখজনক ঘটনা সেখানে প্রবাসী বাংলাদেশী আবুল হাসান হাবিব নামের এক ব্যক্তি এই ঘটনাটি ঘটিয়েছে স্ত্রীর সাথে সাথে তিনিও চলে গেছেন না ফেরার দেশে। চলমান এই করোনাভাইরাস পরিস্থিতি এবং অর্থনৈতিক অন্যতায় টানা-পোঁড়েনে পড়ে তাদের মধ্যে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে

আরো পড়ুন

Error: No articles to display



যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের ফিনিক্সে স্ত্রীকে হ... পর আ.... করেছেন আবুল আহসান হাবিব নামের এক বাংলাদেশি। স্থানীয় সময় রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ফিনিক্স শহরের লাভিন এলাকার বেসলাইন রোড এবং ৩৯ তম অ্যাভিনিউয়ের কাছে এ ঘটনাটি ঘটে। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।



ফিনিক্স পুলিশ জানিয়েছে, স্ত্রী সৈয়দা সোহেলি আক্তার (৪৩) ও তার স্বামী আবুল আহসান হাবিবকে (৫২) এর মধ্যে সাংসারিক নানা সমস্যা নিয়ে ঝগড়া চলছিল। এক পর্যায়ে হাবিব বাড়ি থেকে তার স্ত্রীকে রিয়ে নেওয়ার জন্য ফোন করে পুলিশ ডাকেন। যদিও সে সময় তিনি সেখানে ছিলেন না। তবে ৯১১ নাম্বারে ফোন করার সময় তার প্রাপ্ত বয়স্ক পুত্র তার সাথে বাড়িতে ছিলেন বলে জানা গেছে।



পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে এসে তার বিরুদ্ধে প্রতিরক্ষামূলক আদেশ পাওয়ার বিষয়ে তার সাথে কথা বলেন। এর আগে একবার হাবিব ও তার পুত্র তার বাড়ি থেকে চলে গেলে পরে তারা বাসায় ফিরে আসেন বলে জানা গেছে।



স্ত্রী যখন ৯১১-এ ফোন করছিল ঠিক সেই সময়েই শব্দ শুনতে পেয়েছেন পুলিশ প্রেরণকারীরা। এসময়ের মধ্যেই ঘটনাটি ঘটেছে। পুলিশ এসে সোহেলি ও হাবিবকে অবস্থায় দেখতে পায়।

ফিনিক্স পুলিশ বিভাগের সার্জেন্ট টমি থম্পসন এ ঘটনাকে অবশ্যই একটি বিয়োগান্তক ঘটনা বলে উল্লেখ করেছেন। প্রতিবেশীরা রোববার সকালে তাদের বাড়ির বাইরে বিশাল অপরাধের একটি দৃশ্য দেখে তাদের প্রতিক্রিয়া পুলিশকে জানিয়েছেন।

প্রতিবেশি ক্যাথরিন রদ্রিগেজ জানান, দফায় দফায় কেবল পুলিশের গাড়ি এবং চারপাশের লোকেরা আসছিল। আমরা শুধু দেখছিলাম। এমনকি আমাদের দরজা জানালার পিছন থেকে এটি দেখতে পাচ্ছিলাম। ধারনা করছিলেমাম যে সেখানে কিছু একটা দুর্ঘটনা ঘটেছে।



সারা বিশ্বে চলমান করোনাভাইরাস প্রভাব পড়েছে সাধারণ মানুষের উপর।বিভিন্ন দেশ এই করোনাভাইরাস এর কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে এবং মানুষের মধ্যে বিরূপ এক পরিস্থিতি বিরাজ করছে সর্বদা। বিভিন্ন দেশে এই করোনাভাইরাস পরিস্থিতির কারণে মানুষ চাকরিহারা হয়ে এবং কর্মক্ষেত্রের যেতে না পেরে অর্থনৈতিকভাবে ভেঙে পড়েছে এবং দুশ্চিন্তায় অভাব-অনটনে তারা বিভিন্ন সিদ্ধান্ত নিয়ে ফেলছে নিজের অজান্তেই

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display