বিয়ের মাত্র মাস খানিকের মধ্যেই স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠানো সেই পুলিশ সদস্য এবার নিজের পক্ষে সাফাই গাইতে গিয়ে নিজের ও স্ত্রীর অন্তরঙ্গ মূহুর্তের ছবি অনলাইনে পোস্ট করেছেন।
ফেসবুকে শোভনের বিরুদ্ধে স্ত্রীকে মারধর করে হাসপাতালে পাঠালেন এমন পোস্ট আসার পর সে পোস্টের রি-কমেন্ট করার সময় আরফিন শোভন নামে তার ফেসবুক আইডি থেকে তিনি এটি করেছেন।

বিভিন্ন ব্যক্তির প্রশ্নের উত্তর দিতে গিয়ে শোভন স্ত্রী শাহানার সঙ্গে নিজের যৌন মিলনের ঘনিষ্ঠ ছবি পরকীয়া বলে চালিয়ে দিয়েছেন। এরপর ফেসবুক কমেন্টে তিনি লিখেছেন আমি তার গায়ে হাত দিই নাই, পরকীয়া হাতেনাতে ধরাতে আমাকে ফাঁসানো, এইগুলো তার প্রমাণ।

এ ঘটনা জানাজানি হলে শোভন পরে তার কমেন্টগুলো ডিলিট করে এবং তার ফেসবুক আইডি ডিঅ্যাকটিভ করে দেয়। এ নিয়ে অস্বস্তিতে পড়েছেন নববধূ শাহিনা খাতুন।

জানা যায়, গত ১২ মে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শেরকান্দি গ্রামের মতিয়ার রহমানের ছেলে পুলিশ সদস্য শাহজালাল রহমান শোভনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ঝিনাইদহের শৈলকুপা উপজেলার উমেদপুর গ্রামের জাহিদুল ইসলাম সাচ্চু মিয়ার মেয়ে শাহিনা খাতুনের।

শাহিনা খাতুন অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই কারণে-অকারণে তাকে মারধর করতেন পুলিশ স্বামী শোভন। গত ১৭ জুন সকালে শাহিনা খাতুন ভাইয়ের বাসায় বেড়াতে যাওয়ার কথা বললে গালিগালাজ ও মারধর করেন স্বামী শোভন। দুপুরে তাকে ঘরের মধ্যে আটকে রড দিয়ে প্রচণ্ড মারপিট করেন।

তিনি বলেন, এমনকি তাকে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখার চেষ্টা করেন। এ সময় গৃহবধূ চিৎকার করলে আশপাশের লোকজন এসে উদ্ধারের জন্য দরজা খুলতে বলেন। শোভন দরজা খুলে দিলে মেয়েটি ঘর থেকে দৌড়ে পালানোর চেষ্টা করলে শোভন তাকে ধারালো বটি দিয়ে তাড়া করেন। তখন প্রতিবেশীরা শাহিনাকে উদ্ধার করে পরিবারের লোকজনকে খবর দেন। শৈলকুপা থেকে পরিবারের লোকজন এসে শাহিনাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন।






অভিযুক্ত পুলিশ সদস্য শাহজালাল রহমান শোভন বলেন, আমি আমার স্ত্রীর মোবাইল প্রায় সময় বিজি পাই। মোবাইল এত বিজি কেন এ বিষয়ে তাকে জিজ্ঞাসা করলে সে কোনো জবাব দেয়নি। এ ছাড়াও পারিবারিক কিছু সমস্যার কারণে তাকে চড়-থাপ্পড় মারতে বাধ্য হয়েছি।





বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, \’আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে।\’ তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এদিকে নির্যাতিত গৃহবধূ শাহিনা খাতুন রোববার পুলিশ স্বামী শোভনের বিরুদ্ধে ঝিনাইদহের একটি আদালতে মামলা করেছেন বলে সাংবাদিকদের জানান।

News Page Below Ad

আরো পড়ুন

অর্থনৈতিক দৈন্যতার ফলে যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশির পরিবারে ঘটল দুঃখজনক ঘটনা

28 September, 2020 | Hits:668

করণা মহামারীর কারণে এবং অর্থনৈতিক দৈন্যতায় এবার যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় অঙ্গরাজ্যের ফিনিক্সে ঘটেছে দুঃখজনক ঘটনা সে...

জানা গেল রায়ের ঠিক আগ মুহুর্তে বাবা মোজাম্মেলকে কি বললেন মিন্নি

30 September, 2020 | Hits:45

  বরগুনার আলোচিত শাহনেওয়াজ রিফাত হোসেন এর সেই ঘটনাটি সারাদেশে গতবছর ব্যাপকভাবে আলোচিত হ...

মিন্নিকে সর্বোচ্চ শস্তির আদেশ দিল আদালত, প্রতিক্রিয়া জানালেন মিন্নির বাবা

30 September, 2020 | Hits:530

আজকে রায় ঘোষণা করা হয়েছে বরগুনা সেই রিফাত শরীফ এর মামলার এবং মামলার রায় মিন্নিসহ বেশ কয়েকজনকে সর্বোচ্চ শাস্তি...

অর্থনৈতিক দৈন্যতার ফলে যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশির পরিবারে ঘটল দুঃখজনক ঘটনা

28 September, 2020 | Hits:43

করণা মহামারীর কারণে এবং অর্থনৈতিক দৈন্যতায় এবার যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় অঙ্গরাজ্যের ফিনিক্সে ঘটেছে দুঃখজনক ঘটনা সে...

গ্রেডভেদে পাঁচ থেকে ১০ লাখ, ক্ষতিপূরণ পেতে আবেদনের পাহাড়, বিকল্প ভাবনায় সরকার

28 September, 2020 | Hits:123

সরকার করনা ভাইরাসের মহামারী মোকাবেলায় ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছিল প্রথমদিকে এবং সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছিল সে...

জানা গেল রায়ের ঠিক আগ মুহুর্তে বাবা মোজাম্মেলকে কি বললেন মিন্নি

30 September, 2020 | Hits:896

শাহনেওয়াজ রিফাত হোসেন এর সেই ঘটনাটি সারাদেশে গতবছর ব্যাপকভাবে আলোচিত হয়েছিল. দুঃখজনক ঘটনা ঘটনার পর থেকেই মানুষের মন।সর...