ঢাকাই সিনেমার স্টার শাকিব খানের সঙ্গে বিয়ে হওয়ার সময় অপু বিশ্বাস সনাতন ধর্ম ত্যাগ করেন ইসলাম গ্রহণ করেন বলে মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়। তখন অপু বিশ্বাস নাম পরিবর্তন করে অপু ইসলাম নাম ধারণ করেন বলেও জানা যায়- শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জন কিংবা ধর্ম পালন- একেক সময় একেক কথা বলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বিভিন্ন সময় তার বলা কথা থেকে স্পষ্ট, মিথ্যে বলেছিলেন তিনি। দেরীতে হলেও বিষয়টি স্বীকার করে নিলেন জনপ্রিয় এই চিত্রনায়িকা।




আগামী মাসেই আমরা বিয়ে করছি। আর আমাদের এই বিয়ে দেখতে সিনেমা হলে গিয়ে দেখতে হবে। কেননা সামনের মাসেই আমাদের নতুন ছবি ’শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তি পাবে। এই ছবিতেই দেখা যাবে আমাদের বিয়ে। কথাগুলো বলছিলেন বর্তমান প্রজন্মের নায়ক বাপ্পি চৌধুরী।

সম্প্রতি রাজধানীর বেইলি রোডের একটি ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন বাপ্পি। এ সময় তার সঙ্গে ছিলেন নায়িকা অপু বিশ্বাস। বাপ্পির কথার সঙ্গে সুর মিলিয়ে অপু বলেন, আমাদের বিয়ে হচ্ছে। শিগগিরই বাপ্পিকে প্রকাশ্যে বিয়ে করছি। আনন্দের সঙ্গে জানাচ্ছি, আপনারা বিয়ে দেখতে যাবেন। আমাদের বিয়েটা দেখতে হলে আসতে হবে সিনেমা হলে।



১৬ বছর আগে রিয়াজ-শাবনূর জুটিকে নিয়ে পরিচালক দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ’শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। এবার ছবিটির সিক্যুয়াল নির্মাণ করছেন একই নির্মাতা। নতুন কিস্তিতে রিয়াজের স্থলে নায়ক হিসেবে আছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। শাবনূরের জায়গায় নেয়া হয়েছে অপু বিশ্বাসকে। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।


উল্লেখ্য,অপু বিশ্বাস ২০০৫ সালে অবন্তি নামে আমজাদ হোসেন পরিচালিত কাল সকালে ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। পরের বছর এফআই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন ছবিতে প্রধান অভিনেত্রী হয়ে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। ছবিটি ব্যবসা সফল হয় এবং অপু বিশ্বাস রাতারাতি তারকায় রূপান্তরিত হন