বলিউডে ৩ খানদের প্রবল আধিপত্য। বলিউডের বাদশাহ হিসাবে পরিচিত এখন শাহরুখ খান। জনপ্রিয়তায় কম নন সালমান খান। এককভাবে অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তারা। তাদের একসঙ্গে দেখতে পাওয়া যেন ভক্তদের কাছে বাড়তি পাওনা।
এবার ইফতার পার্টিতে একসঙ্গে দেখা গেছে এই দুই সুপারস্টারকে। বাবা সিদ্দিকের বার্ষিক ইফতার পার্টির মূল আকর্ষণ হলো, বলিউডের অনেক রথী-মহারথীর দেখা মেলে। এ বছরের ইফতার পার্টিতেও তার ব্যতিক্রম হলো না।
গতকাল রোববার সাবেক এই রাজনীতিক আয়োজিত ইফতার পার্টিতে দেখা গেছে সালমান খান ও শাহরুখ খানের মতো মহাতারকাদের। এবারের অন্যতম আয়োজক বাবার ছেলে জিশান সিদ্দিক।
ইফতার পার্টিতে হাজির হন সালমানের ভাই সোহেল ও আরবাজ খান, তাঁদের বাবা সেলিম খান, সালমানের ’ভারত’ সহ-অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, তাঁর বোন অর্পিতা ও আলভিরা, ভগ্নিপতি আয়ুশ শর্মা, অভিনেতা জহির ইকবাল, অপরশক্তি খুরানা, মৌনি রায়, ঊর্মিলা মাতন্ডকর, রাভিনা ট্যান্ডন, সোনু সুদ, জ্যাকি ভাগনানি, সুনীল গ্রোভারসহ বেশ কয়েকজন টিভি তারকা।
ধূসর কুর্তা পরে লালগালিচায় হাঁটেন শাহরুখ খান। আর সালমান খান পরেছিলেন কালো শার্ট ও জিন্স, বাবা ও জিশানের সঙ্গে ক্যামেরার সামনে পোজও দিয়েছেন। পার্টিতে তাঁর বর্তমান প্রেমিকা ইউলিয়া ভানটুরও উপস্থিত ছিলেন। অবশ্য তিনি আলাদাভাবে যান। আরবাজের সঙ্গে হাজির হন তাঁর প্রেমিকা জর্জিয়া আন্দ্রিয়ানি।
সালমান খানকে আগামীতে ’ভারত’ সিনেমায় দেখা যাবে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি। অন্যদিকে, সর্বশেষ ছবি ’জিরো’ বক্স অফিসে সুপারফ্লপ ও সমালোচিত হওয়ার পরে নতুন কোনো প্রকল্পের ঘোষণা দেননি শাহরুখ খান।