চলছে পবিত্র রমজান মাস। এই মাসে সকল মুসলমানই চেষ্টা করেন রোজা রাখতে। তারকাদের রোজা নিয়ে ভক্তদের অনেক কৌতূহল। অনেকেই মনে করেন মিডিয়াতে কাজ করা তারকারা ধর্ম পালন করেন না, রোজা রাখেন না।
তবে এটি ভুল ধারণা। প্রায় সব তারকাই যার যার ধর্ম পালন করে থাকেন। মুসলিম তারকারাও রোজা রাখেন। রোজা নিয়ে শুটিং করেন, ব্যস্ত থাকেন নানা রকম কাজে। আর সবার মতো তাদেরও আছে রোজা রাখার অনেক মজার স্মৃতি। যা ফেলে আসা শৈশবে পড়ে আছে সোনালি স্মৃতি হয়ে। তাদের ভিড়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি জানিয়েছেন তার প্রথম রোজা রাখার মধুর স্মৃতি।

আরো পড়ুন

Error: No articles to display

তিনি একটি সাক্ষাৎকারে তার প্রথম রোজার স্মৃতিচারণ করেছিলেন। পাঠকদের জন্য সেই স্মৃতি তুলে ধরা হলো। মাহি বলেন, ’প্রথম রোজা রেখেছিলাম সাত বছর বয়সে। আমি ছোটবেলা থেকেই নিয়মিত রোজা রাখি। প্রথম রোজা যখন রেখেছিলাম তখন পরিবারের সবাই নিষেধ করেছিল। কারণ তখন এতই ছোট ছিলাম যে সারা দিন না খেয়ে থাকলে দুর্বল ও অসুস্থ হয়ে পড়ার ভয় ছিল। কিন্তু স্রষ্টার অশেষ কৃপায় কিছুই হয়নি আমার। কিছুটা কষ্ট হয়েছিল অবশ্য। সামনে কত কিছু পেয়েছি অথচ কিছু খাইনি। আর শৈশবে রোজা আসত শীতকালে। সেহেরি খেতে উঠতে খুব আলসেমি লাগতো। কিন্তু একটা মজা ছিল।
বর্তমান সময়ের রোজা নিয়ে মাহি বলেন, এখন তো রোজা নিয়ে শুটিংও করি। নানা কাজে ব্যস্ত থেকে সময় কীভাবে চলে যায় টেরই পাই না। এর মধ্যেই যথাসম্ভব রোজা পালনের চেষ্টা করি।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display