বিগত বেশ কয়েকদিন ধরেই আলোচনায় রয়েছে ভিপি নূর, তিনদিন আগেই ছাত্রলীগ নেতা ডাকসুর সহ-সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন অভিযোগ তোলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নূর নাকি ছাত্রদলে যোগ দেওয়ার জন্য তদবির করছেন , আর নূর নাকি খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ব্যস্ত এইজন্য নাকি উপাচার্যের সাথের বৈঠকে তাকে ডাকা হয়নি।

আরো পড়ুন

Error: No articles to display

যদিও এই অভিযোগের পরপরই পাল্টা সংবাদ সম্মেলন করে নূর নিজের অবস্হান পরিষ্কার করে বলেন, ডাকসুর ভিপি এ পরিচয়ই অ্যানাফ (যথেষ্ট)। তিনি সাধারণ ছাত্রীদের প্রতিনিধি। ছাত্রদল বা ছাত্রলীগের পরিচয় তার লাগবে না। আর এটি লাগেও না। ডাকসু ভিপি পরিচয় এটিই তার জন্য অ্যানাফ।


এই অভিযোগের রেশ কাটতে না কাটতেই এবার সামাজিক যোগাযোগ মাধ্যম সহ অনলাইনে ভিপি নূরের একটি ফোনালাপ ফাঁস হয়েছে বলে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদে দাবী করা হয় , ভিপি নুরকে জনৈক এক প্রকল্প কর্মকর্তার কাছে তদবির এবং প্রবাসী এক বাংলাদেশির সঙ্গে টেলিফোনে টাকা লেনদেনের বিষয়ে কথা বলতে শোনা গেছে।

যদিও প্রকাশিত সংবাদে সেই প্রকল্প কর্মকর্তার নাম ঠিকানা পরিচয় কিংবা সেই প্রবাসী বাংলাদেশীর কোন পরিচয় জানানো হয়নি।

প্রকাশিত সেই সংবাদ প্রসংগে নিজের অবস্হান আবারো পরিষ্কার করলেন ভিপি নূর । ভিডিও বার্তায় ভিপি নূর বলেন, ভিপি নূর ও তার অনুসারীদের হেয় প্রতিপন্ন করার জন্য একটি ফোনালাপের কিছু আংশিক অংশ সাজিয়ে গুছিয়ে প্রকাশ করা হয়েছে।

ভিপি নূর বলেন, সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ যখন রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় দুর্বৃত্তায়নের বিরুদ্ধে কথা বলছে, সরকারের নগ্ন চেহারা যখন মানুষের কাছে উম্মোচন করছে, সরকার কিভাবে মানুষের উপর নীপিড়ন চালাচ্ছে বিভিন্ন বাহীনী দিয়ে ও আদালত ব্যবহার করে , তখনই রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় তাদের ইমেজকে ক্ষুন্ন করার জন্য এবং তাদেরকে প্রশ্নবিদ্ধ করার জন্য সুকৌশলে এই ফোনালাপ ফাঁস করা হয়েছে।





News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display