ভুয়া পুলিশ নয়, কিংবা ভুয়া আইন শৃঙ্খলা রক্ষাকারী কর্মকর্তা নয় এবার ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনার হুমকি দিয়ে হাজির হলেন প্রতারক মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়া।

আরো পড়ুন

Error: No articles to display

ঘটনা রাজধানীর গুলশান এলাকায় । মঙ্গলবার বিকেলে গুলশান এভিনিউর একটি রেস্টুরেন্ট থেকে ঐ ব্যক্তিকে আটক করা হয়। ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।




জানা যায়, প্রতারক সুমন ভূঁইয়া নিজেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার হুমকি দিয়ে ১০ হাজার টাকা দাবি করেন। রেস্টুরেন্ট ম্যানেজারের সন্দেহ হলে তিনি কৌশলে তাকে আটকে রেখে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারকে বিষয়টি অবগত করেন । নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারের ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা খুঁজে পান।





ভুয়া পরিচয় ও প্রতারণার অপরাধে দণ্ডবিধির ১৭১ ধারা অনুযায়ী মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়াকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়। তিনি প্রায় এক বছর ধরে ম্যাজিস্ট্রেট সেজে প্রতারণা করে আসছিলেন। তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত দুটি দামি স্মার্টফোন ও মানিব্যাগ থেকে ১১ হাজার টাকা জব্দ করা হয়।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display