অনলাইনে পরিচয় আর মোবাইলে প্রেম আর সেই সূত্র ধরেই ঝিনাইদহের প্রেমিকা ঘর ছেড়ে চলে এলো টাঙ্গাইলের মাধপুরে, তখনও জানা ছিল না আদালতের নির্দেশে ভাঙ্গা মনেই ফিরতে হবে মা্-বাবার কাছে।
ঘর ছেড়ে টাঙ্গাইলের মাধপুরের আসার পরে খোঁজ মেলেনি কথিত প্রেমিকের,অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে থানায় শরনাপন্ন হলেন নাছোড়বান্দা প্রেমিকা, সন্ধান চাইলেন প্রেমিকের, অন্যথায় আত্মহত্যার হুমকি ।


তরুণীকে থানায় রেখে তার বাড়িতে খবর পাঠানো হয়। কিন্তু ওই তরুণী (২১) পরিবারের কাছে যেতে রাজী না হওয়ায় রোববার থানা পুলিশ আদালতে সোপর্দ করলে আদালত তাকে পরিবারের কাছে পাঠানোর নির্দেশ দেন।


পুলিশ জানায়, ওই তরুণীর বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাজীর বেড় গ্রামে। টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর গ্রামের কোনো এক যুবকের সঙ্গে ফেসবুকে পরিচয় সূত্রে তার প্রেমের সম্পর্ক হয়।


গত ১৩ জুন ওই তরুণী বাড়ি থেকে বের হয়ে মধুপুরের নির্ধারিত ঠিকানায় গিয়ে প্রেমিকের দেখা পাননি। অনেক খোঁজাখুঁজির পর প্রেমিককে না পেয়ে ১৪ জুন মধুপুর থানায় গিয়ে প্রেমিকের সন্ধান চান, অন্যথায় আত্মহত্যার হুমকি দেন। পরে তাকে থানায় রেখে বাড়িতে খবর পাঠানো হয়।


জানা যায়, ১৫ জুন শনিবার রাতে বাবা-মা এসেও মেয়েকে বাড়ি ফেরাতে পারেননি। এজন্য রোববার তাকে আদালতে পাঠানো হয়। এ অবস্থায় আদালত তাকে পরিবারের কাছে পাঠানোর নির্দেশ দিয়েছেন।