সংসদ হচ্ছে খুবই পবিত্র একটি জায়গা সেখানে দেশের জন্য নির্দেশনা দেওয়া হয় এবং মানুষের উন্নয়নে কাজ করার জন্য জনপ্রতিনিধিরা সেখানে জমায়েত হন এবং বিভিন্ন সমস্যার কথা সেখানে পর্যালোচনা করা হয় এছাড়াও দেশের উন্নয়নে এবং সার্বিক কর্মকাণ্ডে সংসদ ভবন খুবই গুরুত্বপূর্ণ একটি জায়গা তবে সেই সংসদ ভবনে অনেকক্ষেত্রে দেখা যায় অপ্রীতিকর কর্মকান্ড ঘটে যায় আবার অনাকাঙ্ক্ষিত অনেক ঘটনা ঘটেছে ইতিমধ্যে যা খুবই দুঃখজনক এবং আশাব্যঞ্জক। তারই ধারাবাহিকতায় এবার আর্জেন্টিনার একজন সংসদ সদস্য বহিষ্কার হলেন


মহামারি করোনার কারণে পৃথিবী জুড়েই চলছে অচলাবস্থা। চাকরি থেকে সংসদ অধিবেশন সবখানে চলছে ভার্চুয়াল অবস্থায়। ঠিক এমনই ভার্চুয়াল সংসদ অধিবেশন চলার সময় প্রেমিকার সঙ্গে .. হওয়ার কারণে দল থেকে বহিষ্কার হয়েছেন আর্জেন্টিনার সংসদ সদস্য (এমপি) জুয়ান এমিলো আমেরি।

মহামারি করোনার কারণে আর্জেন্টিনায় বেশ কয়েক দিন ধরে ভার্চুয়াল অধিবেশন চলছে। বাসা থেকেই তাতে অংশ নিচ্ছেন বিভিন্ন এলাকার এমপিরা।

এদেরই একজন আর্জেন্টিনার উত্তর-পূর্ব এলাকার সালটা প্রদেশের সাংসদ জুয়ান এমিলো আমেরি। ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখছিলেন অন্য এক এমপি। সেই সময় জুয়ানের কোলে এসে বসেন তার বান্ধবী! এ সময় তাকে চুমুও খেতে দেখা যায়।

সঙ্গে সঙ্গে অধিবেশন স্থগিত করেন স্পিকার সার্জিও মাসা। তবে জুয়ানের কীর্তি রেকর্ড হয়ে যায় এবং সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে।


ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে মাসা জানান, ভার্চুয়াল অধিবেশনে এর আগেও নানা ঘটনা ঘটেছে। অধিবেশন চলাকালীন একাধিক এমপি ঘুমিয়ে পড়েছেন। অনেকে বাড়ির কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু এ ধরনের .. ঘটনা খুবই খারাপ। তাই এর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া প্রয়োজন ছিল। এদিকে এমন ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন ৪৭ বছরের জুয়ান।


সংসদে গিয়ে বিভিন্ন ধরনের কর্মকাণ্ড করে বিতর্কিত হয়েছেন অনেক এমপিরা সম্প্রতি শোনা গিয়েছিল সংসদ ভবনে বসে নীল ছবি দেখছিলেন একজন সংসদ সদস্য এবং তাতেই বিতর্ক ছড়িয়ে পড়েছিল এবার ভার্চুয়াল সংসদে এমনই এক ঘটনা ঘটিয়েছে আর্জেন্টিনার একজন এমপি জানিয়ে সর্বত্র বিতর্ক সৃষ্টি হয়েছে এবং ভার্চুয়াল সংসদের প্রেমিকাকে নিয়ে আসায় বিতর্কের মুখে পড়েছেন তিনি

News Page Below Ad

আরো পড়ুন

৯ বছরের বিবাহিত জীবন, সংসার করেছেন ২০ দিন

21 June, 2021 | Hits:228

কলকাতার জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক।ক্যরিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি এবং তার অভিনয় নৈপুন্যতা দেখে দর্শ...